Breaking News
Home / Uncategorized / নিজের মেয়েকে গলাটিপে হত্যাকারী সেই কলংকিত বাবা নামের নরপশুকে আটক করেছে র‍্যাব !

নিজের মেয়েকে গলাটিপে হত্যাকারী সেই কলংকিত বাবা নামের নরপশুকে আটক করেছে র‍্যাব !

রংপুরের চাঞ্চল্যকর শিশু আলিফা হত্যার আসামী ঘাতক পিতা মোঃ আলাল (দুদু) রাজধানীর তেজগাঁও এর তেজতুরী বাজার এলাকা থেকে র‌্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার হয়েছেন। র‍্যাব -২ তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল জানতে পারে যে, রংপুরের চাঞ্চল্যকর শিশু আলিফা হত্যার আসামী পিতা মোঃ আলাল (দুদু) তেজগাঁও এর তেজতুরী বাজার এলাকায় আত্মগোপন করে আছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল আজ ২৪/১০/২০১৬ তারিখ সকালে তেজতুরী বাজারস্থ একটি বাড়ী থেকে সেই ঘাতক পিতা মোঃ আলাল (দুদু) (২০)কে গ্রেপ্তার করে। আটককৃত আসামী মোঃ আলাল (দুদু) কে ব্যাপক জিজ্ঞাসাবাদের সুত্র দিয়ে র‍্যাব-২ ঘাতক পিতার স্বীকারোক্তির উদ্ধৃতি দিয়ে জানায়,

” সে (ঘাতক পিতা) এবং তার স্ত্রী মোছাঃ সেবা বেগম চট্টগ্রামের একটি গার্মেন্টস এ চাকুরী করে আসছিলো । তারা উভয়ই গত ঈদুল আযহা’র ছুটিতে বাড়ী আসে। তাদের মেয়ে আলিফা (বয়স- ২২ মাস) রংপুরে তার নানা-নানীর কাছে পালিত হয়ে আসছিল। ছুটিতে থাকাকালে আসামী মোঃ আলাল (দুদু) গত ১৫/০৯/২০১৬ তারিখে শ্বশুর বাড়ীতে এসে তার মেয়ে ভিকটিম আলিফাকে তার নিজ বাড়ীতে বেড়াতে নিয়ে যায়। ঐদিন বিকেলে ভিকটিমকে নিয়ে আসামী তার শ্বশুর বাড়ী ফিরে আসার কথা থাকলেও সে ফিরে না এসে তার মোবাইল ফোন বন্ধ করে দেয়।প্রাথমিকভাবে দাম্পত্য কলহ এবং একে অপরের প্রতি বিভিন্ন বিষয় নিয়ে অবিশ্বাসের কারনে আসামী মোঃ আলাল (দুদু) তার স্ত্রী সেবা বেগমের কাছ থেকে ভিকটিম আলিফাকে নিয়ে দুরে কোথাও চলে যাওয়ার পরিকল্পনা করে।

কিন্তু ভিকটিম আলিফা তার নানা-নানীর কাছে ফিরে যাওয়ার জন্য কান্নাকাটি করতে থাকায় এক পর্যায়ে আসামী রাগান্বিত হয়ে ১৬/০৯/২০১৬ রাত অনুমান ০১.০০ টায় তার মেয়ে ভিকটিম আলিফাকে রাস্তার পাশে কলাবাগানের ভেতরে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনার পরদিন ১৭/০৯/২০১৬ তারিখ বিকালে স্থানীয় লোকজন রংপুর কোতোয়ালী থানাধীন তাজহাট এলাকার ভিআইপি কোল্ডষ্টোরেজ এর পিছনে কলাবাগানে একটি শিশুর গলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর শিশু আলিফার নানী লাশটি শনাক্ত করে এবং ধৃত আসামী সহ ০৭ জনের বিরুদ্ধে রংপুর কোতোয়ালী থানায় নিয়মিত মামলা করে।র‍্যাব-২ তাদের বিজ্ঞপ্তিতে আরও জানিয়েছে, প্রথমিকভাবে মনে হচ্ছে দাম্পত্য কলহ অথবা অন্য কোন ঘটনার প্রেক্ষিতে এ ধরনের একটি জঘণ্য শিশু হত্যাকান্ড সংঘটিত হয়ে থাকতে পারে, তবে এর পেছনে আরও অন্য কোন ঘটনা আছে কি না ,তা প্রবর্তীকালে তদন্তে উদঘাটিত করা সম্ভব হবে।

ভারতীয় ক্রিকেটারদের সান্ত্বনা দিলেন মোদি
স্পোর্টস আপডেট ডেস্কঃ বিশ্বকাপের শুরু থেকেই ফেবারিটের তালিকায় ছিল ভারত। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই সেমিফাইনালে পৌঁছায় বিরাট কোহলির দল। ৮ ম্যাচে মাঠে নেমে হারে মাত্র ১ টিতে। সেমিফাইনালের প্রথম ইনিংসের পরও মনে হচ্ছিলো ভারতই উঠছে ফাইনালে। কিন্তু ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে বিরাট কোহলিদের ১৮ রানে হারিয়ে ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করল কেন উইলিয়ামসনের দল।

বৃষ্টির কারণে বন্ধ হয়ে যাওয়া ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল রিজার্ভ ডেতে অর্থাৎ বুধবার (১০ জুলাই) ফের মাঠে গড়ানোর পর দেখা মিলল টানটান উত্তেজনার একটি ম্যাচ। প্রথম দিন ৪৬ ওভার ১ বলে ৫ উইকেটে ২১১ রান করেছিলো নিউজিল্যান্ড। সেখান থেকে রিজার্ভ ডেতে ব্যাট শুরু করেন রস টেইলর ও টম লাথাম। লাথামকে ১০ রান ফিরিয়ে দেন ভুবেনেশ্বর। ৭৪ রানে রানআউট হয়ে সাজঘরে ফেরেন টেইলর। শেষ পর্যন্ত ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড।

জবাব দিতে নেমে দ্বিতীয় ওভারেই ম্যাট হ্যানরির বলে সাজঘরে ফিরেন ইনফর্ম রোহিত শর্মা। স্কোর বোর্ডে ১ রান যোগ হতেই ভিরাট কোহলিকে তুলে নেন ট্রেন্ট বোল্ট। দলীয় ৫ রানেই লোকেশ রাহুলকেও হারালে বিপাকে পড়ে ভারত। দলীয় ২৪ রানে দিনেশ কার্তিককেও ফেরান হেনরি। হার্দিক পান্ডিয়া ও ঋষাভ পন্ত ৫ম উইকেট জুটিতে ৪৭ রান যাগ করলেও পন্তকে ৩২ রানে ফিরিয়ে হতাশ করেন স্যন্টনার।

এই স্পিনারের বলেই পান্ডিয়াও থামেন ৩২ রানেই। তবে, এরপর রবীন্দ্র জাদেজাকে নিয়ে দলের হাল ধরেন মহেন্দ্র সিং ধোনী। ক্যারিয়ারের ১১তম ফিফটি তুলে নেন জাদেজা। ৭৭ করা জাদেজাকে ফিরিয়ে ম্যাচে ফেরে কিউইরা। ৪৯ তম ওভারে ৫০ করে ধোনী রানআউট হলে বিশ্বকাপে টানা ২য় বার ফাইনালে ওঠে নিউজিল্যান্ড। এই হারের পর থেকেই চারদিকে শুরু হয়েছে নানা সমালোচনা। ভারতীয় ক্রিকেটারদের সমালোচনায় মেতে উঠেছেন সবাই। তবে তাদের পাশে দাঁড়িয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। হার-জিত জীবনেরই অংশ বলে ভারতীয় ক্রিকেটারদের সান্ত্বনা দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি ভারতীয় দলকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এটা হতাশাজনক ফল। কিন্তু টিম ইন্ডিয়া শেষ পর্যন্ত লড়াকু মানসিকতা ধরে রেখেছে। ভারত পুরো আসরেই ভালো ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং করেছে। এজন্য আমরা গর্বিত। হার-জিত এসব জীবনেরই অংশ। ভবিষ্যতের জন্য শুভকামনা রইলো।’

বুধবার, জুলাই ১০, ২০১৯ খেলা

About admin

Check Also

‘ধর্ষ*ক সাইফুল নির্যাতন করতো নিজের মেয়েকেও, শ্বাশুড়ির সাথে ছিল অনৈতিক সম্পর্ক’!

দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশু পূজার ধর্ষ*ক নরপিশাচ সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে ৭ দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *