Breaking News
Home / Uncategorized / ডিমের লোভ দেখিয়ে প্রতিবেশীর কুকুরকে রাতভর ধর্ষ*ণে ৩ যুবক!

ডিমের লোভ দেখিয়ে প্রতিবেশীর কুকুরকে রাতভর ধর্ষ*ণে ৩ যুবক!

নৃশংসতার চরম নিদর্শন দিল এবার ভারতের উত্তরপ্রদেশ। উত্তরপ্রদেশের হতরস জেলায় একটি চার বছরের পোষ্য কুকুরকে ধর্ষ*ণ করার অভিযোগ উঠেছে ৩ যুবকের বিরুদ্ধে।গত বৃহস্পতিবার রাতে অপহরণ করা হয় সন্তোষ দেবীর পোষ্যকে । কুকুরটির মালিক সন্তোষ দেবী অভিযোগ করেন, বাড়ি থেকে পোষ্যটিকে অপহরণ করে ৩ অভিযুক্ত। এরপরই এক এক করে রাতভর ধর্ষ*ণ করে ওই ৩ ব্যক্তি। ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮ টিভির খবরে বলা হয়, অপ্রাকৃতিক অপরাধ বা ৩৭৭ ধারার আওতায় ৩ অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ, তবে এখনও তাদের গ্রেফতার করেনি পুলিশ । এক অভিযুক্ত দীনেশ কুমার, ডিমের লোভ দেখিয়ে কুকুরটিকে প্রথমে অপহরণ করে। সন্তোষ দেবীর অভিযোগ, একে একে ধর্ষ*ণ করে দীনেশ ও অন্য ২ অভিযুক্ত। পরের দিন শুক্রবার দীনেশের ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে থাকেন কুকুরটিকে। এই মুহূর্তে সংকটজনক অবস্থায় রয়েছে কুকুরটি ।

নয়ন বন্ডের মৃত্যুর খবর শুনে আলহামদুলিল্লাহ বলেছি: মিন্নি
নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে, এটা শুনেই আলহামদুলিল্লাহ বলেছি বলে জানিয়েছেন নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। তিনি বলেন, বিচারের জন্য আমাকে অপেক্ষা করতে হল না। মঙ্গলবার (২ জুলাই) সকালে রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়নের বন্দুকযুদ্ধের নিহত হওয়ার পরই এভাবেই প্রতিক্রিয়া জানান মিন্নি। মিন্নি বলেন, আমার চোখের সামনে যারা আমার স্বামীকে কুপিয়ে মেরেছে, তাদের অন্যতম একজন নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। আমি এতে অনেক খুশি হয়েছি।

তিনি আরো বলেন, সরাসরি যারা অংশগ্রহণ করে যারা আমার স্বামীকে কুপিয়ে মেরেছে, তাদেরও আমি এমন শাস্তি চাই। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ, তিনি আমাদের জন্য ন্যায় বিচারের ব্যবস্থা করেছেন। প্রসঙ্গত, মঙ্গলবার (০২ জুলাই) ভোরে বরগুনায় প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে স্বামী শাহ নেওয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক নয়ন বন্ড (২৫) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। বিষয়টি নিশ্চিত করেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ।

মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!
নেপালকে বলছেন নিপ্পল। ভুটানকে বলছেন বাটন। ভারতের সীমান্তবর্তী ওই দুই দেশের নাম নাকি কখনও শোনেননি আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নরেন্দ্র মোদি আমেরিকায় যাওয়ার আগে হোয়াইট হাউসের কর্মীরা যখন ট্রাম্পকে ভারত ও তার প্রতিবেশী দেশগুলো সম্পর্কে কয়েকটি জরুরি তথ্য জানিয়ে দিচ্ছিলেন, তখনই বোঝা যায়, ট্রাম্প কখনও নেপাল বা ভুটানের নাম শোনেননি। মোদির কথা শুনে তিনি জিজ্ঞাসা করেন, উনি স্ত্রীকে নিয়ে আসছেন না কেন? হোয়াইট হাউসের কর্মীরা বলেন, ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দীর্ঘদিন স্ত্রীর যোগাযোগ নেই। সেই শুনে ট্রাম্প হেসে বলেন, তাই নাকি? আমরা তো উনার জন্য কনে জোগাড় করে দিতে পারি।

যুক্তরাষ্ট্রের পত্রিকা পলিটিকোর প্রতিবেদনে বলা হয়েছে, বিদেশের প্রতিনিধিদের সঙ্গে আলোচনার সময়ে ট্রাম্প কতবার কূটনৈতিক ভুলভ্রান্তি করেছেন, ভুল উচ্চারণ করেছেন, টেলিফোনে কথা বলার সময় শিষ্টতা বজায় রাখেননি ইত্যাদি। তাতেই জানা যাচ্ছে, তিনি মোদি সম্পর্কে কী বলেছিলেন। ট্রাম্প নিয়ম-কানুনের ধার ধারেন না বলে অনেক সময় আমেরিকার প্রশাসনকে অস্বস্তিতে পড়তে হয় ঠিকই কিন্তু এর একটা ভালো দিকও আছে। হোয়াইট হাউসের মুখপাত্র সারা হুকাবি সন্ডার্স বলেছেন, খোলামেলা স্বভাবের জন্যই আমেরিকার বন্ধু দেশগুলোর রাষ্ট্রপ্রধানদের সঙ্গে দিব্যি বন্ধুত্ব জমে উঠেছে ট্রাম্পের।

হোয়াইট হাউসের এক কর্মী জানিয়েছেন, শুধু মোদির জন্য কনে খুঁজে দিতে চাওয়াই নয়, ট্রাম্প মাঝে মাঝে ভারতীয়দের ইংরেজি উচ্চারণ নিয়ে ব্যঙ্গ করেন। মোদিকে নকল করে দেখান। ভারতের সঙ্গে এখন আমেরিকার সম্পর্ক খুবই ভালো। কিন্তু বাণিজ্যিক স্বার্থ নিয়ে দুই দেশের কিছু মতপার্থক্য দেখা দিয়েছে গত কয়েক মাস ধরে। এদিকে ভারতের স্বাধীনতা দিবসে উপস্থিত থাকার জন্য মোদি ট্রাম্পকে আমন্ত্রণ জানিয়েছেন। ট্রাম্প আসবেন কিনা এখনও জানাননি।

About admin

Check Also

‘ধর্ষ*ক সাইফুল নির্যাতন করতো নিজের মেয়েকেও, শ্বাশুড়ির সাথে ছিল অনৈতিক সম্পর্ক’!

দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশু পূজার ধর্ষ*ক নরপিশাচ সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে ৭ দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *